• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

জাতীয়করণের চুড়ান্ত তালিকায় সৈয়দপুর কলেজ

সিসি নিউজ: জাতীয়করণের চুড়ান্ত তালিকায় স্থান পেয়েছে সৈয়দপুর কলেজ। শিক্ষা মন্ত্রনালয়ের ২০ এপ্রিলের চিঠিতে দেশের ২৮৫টি কলেজের নাম চুড়ান্ত তালিকা হিসেবে প্রকাশ করেছে। ওই চিঠিতে এসব কলেজের সব স্থাবর ও অস্থাবর সম্পত্তি সরকারের (সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ) নিকট হস্তান্তর করে রেজিস্ট্রিকৃত দানপত্র জরুরী ভিত্তিতে মন্ত্রনালয়ে পাঠাতে বলা হয়েছে।

জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রণালয়ের চিঠি হাতে পাওয়ার বিষয়টি রোববার সিসি নিউজকে নিশ্চিত করেছেন সৈয়দপুর কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ